৫ দিনের রিমান্ডে মুফতি আজহারুল ইসলাম

হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির ঢাকা মহানগরের সাবেক সাংগঠনিক সম্পাদক মুফতি আজহারুল ইসলামকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ (১৫ জুন) মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস এই আদেশ দেন। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আজ আজহারুল ইসলামকে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক আসামির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে আজ ভোরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ যাত্রাবাড়ী থেকে আজহারুল ইসলামকে গ্রেফতার করে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম জানান, আজহারুল ইসলামের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে আসার সময় হেফাজত যে নাশকতা করেছিল, সেখানেও তাঁর সম্পৃক্ততা ছিল। এসব মামলায় তাঁকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সম্প্রতি হেফাজতের বেশ কয়েকজন নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। সংগঠনটির নেতাদের গ্রেফতার বন্ধে কেন্দ্রীয় নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন। এছাড়া হেফাজতের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের ৪৬ জন নেতা-কর্মীর সম্পদের তথ্য চেয়ে সরকারের ৪টি দপ্তরে চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিস্তারিত পড়ুন

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!